Tuesday, March 29, 2016

সুখী দাম্পত্যের ৫ গোপন মূলমন্ত্র

সংসার সাগরের খেলা আশাই তার একমাত্র ভেলা। একঘেয়ে জীবন কখনই সুখি হয় না। দাম্পত্য জীবনে উথান ও পতন আসবেই তাই বলে সম্পর্ক শেষ হয়ে যায় না।সবকিছু মিলিয়েই জীবন।
কিন্তু এর বাইরেও দাম্পত্যে সুখী হওয়ার দারুণ কিছু গোপনরহস্য রয়েছে যা সত্যিই কার্যকরী। আসুন সকলেই দাম্পত্য জীবনের সুখের মূল রহস্য জেনে নেই।

) ভালোবাসা প্রকাশ করুন প্রতিদিন
বিয়ে হয়েছে বলেই ভালোবাসা শেষ এই ধরণের মানসিকতা দূর করুন। দাম্পত্যে সুখ চাইলে বিয়ের পরও নিজেদের মধ্যকার ভালোবাসা ধরে রাখুন। একে অপরকে মনে করিয়ে দিন প্রতিদিন যে আপনারা দুজন দুজনকে কতোটা ভালোবাসেন। সুখে থাকার আসল মন্ত্র এখানেই।
) ভাব কমিয়ে দিন
আমি কেন করবো, সে কেন নয় এই ধরণের মানসিকতা শুধুই সমস্যা সৃষ্টি করে থাকে। এই মানসিকতা যতোটা দূরে সরিয়ে রাখবেন দাম্পত্য জীবন ততোই সুখের হবে। ইগোটাকে দূরে সরিয়ে নিজেই এগিয়ে যান এতেই অনেকটা সমস্যা এড়িয়ে যেতে পারবেন।
) দুজনের মনের মিল  খুঁজে বের করুন
কেউই একেবারে পারফেক্ট নন। মানুষের ভালো মন্দ দুটো দিকই রয়েছে। তাই পারফেক্ট মানুষ না খুঁজে যিনি আপনার জীবন সঙ্গী তার মধ্যকার ভালো দিকটিই খুঁজে নিন। দেখবেন অনেক কিছুই সহজ হয়ে গিয়েছে।
) নিজের সম্পর্কটিকে গুরুত্ব দিন
জীবনে অনেক কিছুই করার রয়েছে, কিন্তু তাই বলে সম্পর্ককে একেবারে কম মূল্যায়ন করলে সুখে থাকা সম্ভব নয়। নিজের সম্পর্কটিকে প্রাধান্য দিন। এতে করে সঙ্গীর কাছ থেকেও মূল্য পাবেন এবং জীবন সুখের হবে।
) ভুল স্বীকার করুন
মানুষ মাত্রই ভুল করে। ভুল ধরে বসে থাকলে কখনোই সমস্যার সমাধান হয় না, হওয়া সম্ভব নয়। সব সময় ভুল ধরে বসে থাকলে সঙ্গীকে কষ্ট দেয়া এবং সম্পর্কে টানাপোড়ন তৈরি করা ছাড়া অন্য কিছুই হয়। না কিছু ভুল ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখুন আর কিছু ভুল ধরিয়ে দিন ভালোবাসা দিয়ে। এতেই দাম্পত্যে সুখ আসবে।

Search This Blog,
মেয়েদের স্তন; বাঙালী মেয়েদের দুধের ছবি; তন মেয়েদের; নেংটা উপায়; বাংলা নেংটা ফটো; কিভাবে বুক সুন্দর হবে; বংলা মেয়ের ছবি; প্রেমিকার দুধের ছবি;নেংটা মেয়ে ছবি; কিভাবে ব্রা কিনব; ছোট মেয়ে; ছোট মেয়ে; ডা বুনির তথ্য;নস্ট মেয়েদের দুধের ছবি; দুধু; বাংলা মিয়েদের; বিদেশী; শিশুদের নেংটা ছবি; মেয়ের স্তন com; মেয়ের স্তন; মেয়েদের স্তন।; মেয়েদের ব্রা এর ধরন; মেয়ে দের স্তন; মেযেদের দুদ টাইট করার জোনো কী কোরতে হবে; মেয়ের। ছবি; মেয়ের স্তন; bengali brest care; মায়ের নেংটা ফটো; মটা লিগং; ভার্সিটির মেয়েদের নেংটা ছবি; বুনি মারা; বিদেশী মেয়ের ছবি; বাংলা মেয়ের দুধ ভিডিও;Bangla Health Tips,Bangla Women Health Tips


1 comment:

  1. ভার্জিন মেয়ে চিনতে হলে আমার সাইটে ভিজিট করুনwww.valobasargolpo2.xyz

    ReplyDelete