Wednesday, April 27, 2016

সকালে ঘুম ভাঙার পর ছেলেদের লিঙ্গ দাঁড়িয়ে থাকে কেন?

রাতে যখন নারী ভালোবাসার পরিপূর্ণ স্বাদ নিতে চান তখন পুরুষ ঘুমে ঢুলতে থাকে। গবেষকরা জানিয়েছেন, এর কারণ হলো নারী ও পুরুষের হরমোনের পার্থক্য। আর এ পার্থক্যের কারণেই উভয়ের দেহঘড়ি একত্রে চলে না। গবেষকরা এক্ষেত্রে কয়েকটি সময়ের বর্ণনা করেছেন, যে সময়ে নারী-পুরুষের হরমোনের পার্থক্য লক্ষ্যণীয়।


ভোর ৫টায় পুরুষের টেস্টোস্টেরন (Testosterone) হরমোন সর্বাধিক থাকে। দিনের অন্য সময়ের তুলনায় এ মাত্রা ২৫ থেকে ৫০ শতাংশ বেশি। এ সময় নারীও টেস্টোস্টেরন হরমোন উৎপাদন করে। তবে তা অতি সামান্য মাত্রায়।
দেখে আসতে পারেন ঘরে বসে পুরুষাঙ্গ বড় করার ৩টি প্রাকৃতিক উপায়
সকাল ৬টায় পুরুষের টেস্টোস্টেরন Testosterone হরমোনের মাত্রা কমে না। ঘুম যত লম্বা হয় হরমোনটির প্রভাবও তত বেশি হয়। আমেরিকান মেডিক্যাল অ্যাসোসিয়েশন (American Medical Association) জানিয়েছে, পাঁচ ঘণ্টার বেশি ঘুম পুরুষের হরমোনটির মাত্রা ১৫ শতাংশ বাড়িয়ে দেয়।
সকাল সাতটায় যদি কোনো পুরুষ ঘুম থেকে উঠে তখন তার দেহে যতখানি টেস্টোস্টেরন হরমোনের মাত্রা থাকে সর্বাধিক। কিন্তু একজন নারীর সে সময় সবচেয়ে কম থাকে। অন্যদিকে দিন শেষে পুরুষের এ হরমোনটির মাত্রা সবচেয়ে কমে যায় আর নারীর সবচেয়ে বেশি থাকে। আর এ কারণেই সকালে ঘুম ভাঙার পর ছেলেদের লিঙ্গ দাঁড়িয়ে থাকে।

আরো অনেকে খুজেছে

    Health Bangala com; Heltbangla; halthe bangla; পুরুষের বীর্য থলির চিত্র; ছেলেদের লিঙ্গ; খুব সকালে ছেলেদের লিঙ্গ দারিয়ে থাকে কেন; www bengol helth com; helthtipsbd; Bangla health info come; Health teaps bangla; health banglia; bangla men brest problem; সকালে ঘুম থেকে ওঠার সময় বাড়া দারিয়ে থাকে কেন?;

3 comments:

  1. This comment has been removed by the author.

    ReplyDelete
  2. আমি অনেক আগে থেকেই হস্তমইথন করার অভ্যাস করে আসসি আমি দৈনিক ২-৪ বার পরজন্ত হস্তমইথন করতাম কিন্তু এখন অনেক দিন ধরেই আমার লিংগ দিয়ে সামান্ন উতেজনাতেও কাম রস বাহির বাহির হয়ে পরে, আর আমি লক্ষ করেছি যে আমার লিঙ্গ পুরোপুরি ভাবে সক্ত হয়না। এখন আমি কি ওষুধ খেলে উপকার পাব আর আমার সমস্যার সমাধান হবে। আমার বয়স ২৬ বছর

    ReplyDelete
  3. ভার্জিন মেয়ে চিনতে হলে আমার সাইটে ভিজিট করুনwww.valobasargolpo2.xyz

    ReplyDelete