Saturday, April 2, 2016

সহবাস বা স্ত্রীর সাথে যৌন মিলনের সময় স্বামীদের যা জানা প্রয়োজন

আজ যে বিষয়টা সম্পর্কে জানবেন তা আগেও কয়েকটা আর্টিকেলে উল্লেখ করেছিলাম। কিন্তু আজ তার বাস্তব গবেষণালব্ধ ফলাফল সম্পর্কে জানবেন। আর তা হলো স্ত্রীর সাথে সহবাসের সময় কিছু বিষয় রয়েছে যা জানাটা তাদের জন্য অতি ফলদায়ক। পুরুষ মানুষ অনেক সময় ভালোবাসার মতো সম্পর্ককে ছেড়ে যৌন সম্পর্কের দিকে বেশী প্রভাবিত হয়ে থাকে।

অ্যামেরিকান অ্যাসোসিয়েশন অফ রিটায়ার্ড পার্সনস (এএআরপি) প্রকাশিত একটি রিপোর্ট থেকে জানা যায় -গবেষণায় দেখা গেছে, একজন পুরুষ তার যৌনতার জন্য আগে থেকে প্রস্তুত থাকে কিন্তু একজন নারী এতে আগে থেকে প্রস্তুত থাকে না নারীদের এটা হয় ধীরে ধীরে।মার্কিন এক প্রতিবেদনে লেখা হয়েছে, 'এ ভিন্নতার কারণ জানতে পারলে পুরুষের পক্ষে ভালো প্রেমিক হওয়া সম্ভব হবে।' এর আগে ব্রিটিশ কলম্বিয়ার একটি ইউনিভার্সিটি শ'খানেক নারী, যারা যৌনতা শুরুর সময় শিথিল থাকেন, তাদের ওপর গবেষণা করে জানা যায়, নারীরা যখন ভালোবাসা অনুভব করেন, তখন যৌনতা উপভোগ করেন।

এ কারণে গবেষকরা জানান, যৌনতার সময় পুরুষের ধীরে অগ্রসর হওয়া উচিত। এ ছাড়াও এক্ষেত্রে উপকারে আসতে পারে সারা দেহের মেসেজ ও স্পর্শ। এগুলো নারীদের যৌনতায় আগ্রহী ও প্রস্তুত করে তোলে এবং তা উপভোগে সহায়তা করে।

Search This Blog,
মেয়েদের স্তন; বাঙালী মেয়েদের দুধের ছবি; তন মেয়েদের; নেংটা উপায়; বাংলা নেংটা ফটো; কিভাবে বুক সুন্দর হবে; বংলা মেয়ের ছবি; প্রেমিকার দুধের ছবি;নেংটা মেয়ে ছবি; কিভাবে ব্রা কিনব; ছোট মেয়ে; ছোট মেয়ে; ডা বুনির তথ্য;নস্ট মেয়েদের দুধের ছবি; দুধু; বাংলা মিয়েদের; বিদেশী; শিশুদের নেংটা ছবি; মেয়ের স্তন com; মেয়ের স্তন; মেয়েদের স্তন।; মেয়েদের ব্রা এর ধরন; মেয়ে দের স্তন; মেযেদের দুদ টাইট করার জোনো কী কোরতে হবে; মেয়ের। ছবি; মেয়ের স্তন; bengali brest care; মায়ের নেংটা ফটো; মটা লিগং; ভার্সিটির মেয়েদের নেংটা ছবি; বুনি মারা; বিদেশী মেয়ের ছবি; বাংলা মেয়ের দুধ ভিডিও;Bangla Health Tips,Bangla Women Health Tips

1 comment:

  1. ভার্জিন মেয়ে চিনতে হলে আমার সাইটে ভিজিট করুনwww.valobasargolpo2.xyz

    ReplyDelete