Tuesday, March 29, 2016

Bangla Health Tips-ওজন কমিয়ে নিন

আপনি সঠিকভাবে ব্যায়াম করছেন কিন্তু পানীয়ের দিকে নজর দিলেন না ফলে, এর পরিনাম ভাল দেখাবে না। তাই জেনে নিন ওজন নিয়ন্ত্রণ করতে ডায়েটিংয়ের পাশাপাশি কোন জাতীয় পানীয়গুলো পান করবেন——————–
)  সবজির জুস
পেন. স্টেটসের একটি গবেষণায় দেখা গিয়েছে চিনিবিহীন বা অল্প ডায়েট চিনি সমৃদ্ধ যে কোনো সবজির জুস খাওয়ার আগে পান করে নিলে আপনার খাওয়ার চাহিদা অনেক কমে যাবে। এবং এতে করে আপনি ১৩৫ ক্যালরির বেশি খাবার গ্রহন করতে পারবেন না। সুতরাং এভাবেও ওজনটা কমিয়ে নিতে পারবেন।


)  চিনিবিহীন কমলার জুস
বাড়তি চিনি যুক্ত না করে শুধু কমলার রস দিয়ে জুস তৈরি করে ৮ আউন্স জুস পান করলে আপনার দেহে প্রবেশ করবে মাত্র ১১৫ ক্যালরি। এছাড়াও কমলার ভিটামিন সি আপনার দেহের ফ্যাট দূর করতে সহায়তা করবে।
) বরফ ঠাণ্ডা পানি
বরফ ঠাণ্ডা পানি আপনার দেহে প্রবেশের পর তা দেহের তাপমাত্রার সাথে মানানসই করতে বাড়তি ১০০ ক্যালরি খরচ করে। এতে করে দেহের ওজন নিয়ন্ত্রনে থাকে। এছাড়াও খাওয়ার আগে পানি পান করে নিলে আপনা আপনিই খাওয়ার চাহিদা একটু কমে আসে। এতে করেও ওজন কমতে সাহায্য করে।
)  ফ্যাটবিহীন দুধ
৮ আউন্স ফ্যাটবিহীন দুধে রয়েছে মাত্র ১২০ ক্যালরি। এছাড়াও দুধ প্রোটিন বলে আমাদের হজম হতে একটু দেরি হয়, এতে করে অনেকটা সময় ক্ষুধার উদ্রেক করে না। এভাবেও দুধ ওজন কমাতে সহায়তা করে। তাই প্রতিদিনের ডায়েট চার্টে দুধ রাখুন।
)  গ্রিন টী
গ্রিন টীতে সত্যিকার অর্থেই শূন্য ক্যালরি রয়েছে। তাই যারা চা ছাড়া একেবারেই থাকতে পারেন না তারা ডায়েটিংযের সময় চায়ের অভাব গ্রিন টীয়ের মাধ্যমে পূরণ করতে পারেন। ওজন নিয়ন্ত্রণে রাখার পাশাপাশি গ্রিন টী স্বাস্থ্য রক্ষাতেও বিশেষভাবে কার্যকরী।

Search This Blog,
মেয়েদের স্তন; বাঙালী মেয়েদের দুধের ছবি; তন মেয়েদের; নেংটা উপায়; বাংলা নেংটা ফটো; কিভাবে বুক সুন্দর হবে; বংলা মেয়ের ছবি; প্রেমিকার দুধের ছবি;নেংটা মেয়ে ছবি; কিভাবে ব্রা কিনব; ছোট মেয়ে; ছোট মেয়ে; ডা বুনির তথ্য;নস্ট মেয়েদের দুধের ছবি; দুধু; বাংলা মিয়েদের; বিদেশী; শিশুদের নেংটা ছবি; মেয়ের স্তন com; মেয়ের স্তন; মেয়েদের স্তন।; মেয়েদের ব্রা এর ধরন; মেয়ে দের স্তন; মেযেদের দুদ টাইট করার জোনো কী কোরতে হবে; মেয়ের। ছবি; মেয়ের স্তন; bengali brest care; মায়ের নেংটা ফটো; মটা লিগং; ভার্সিটির মেয়েদের নেংটা ছবি; বুনি মারা; বিদেশী মেয়ের ছবি; বাংলা মেয়ের দুধ ভিডিও;Bangla Health Tips,Bangla Women Health Tips

1 comment:

  1. ভার্জিন মেয়ে চিনতে হলে আমার সাইটে ভিজিট করুনwww.valobasargolpo2.xyz

    ReplyDelete